Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির স্থায়ী কমিটির বৈঠক

প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দীর্ঘ একমাস পর দলের স্থায়ী কমিটির বৈঠক করেছে বিএনপি। গতকাল রাতে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বেগম খালেদা জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের কর্মপরিকল্পনাসহ দলীয় বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।
বৈঠকে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমাদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ড. আব্দুল মইন খান, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায় প্রসুখ। রাত ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত বৈঠক চলছিলো। গত ৩০ ডিসেম্বর রাতে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এই কমিটির সর্বশেষ বৈঠক হয়েছিলো। এর আগে লন্ডনে চিকিৎসা শেষে দেশে ফিরে গত ২৫ নভেম্বর স্থায়ী কমিটির সদস্যসহ সিনিয়র নেতাদের সঙ্গে বৈঠক করেন খালেদা জিয়া। তবে এসব বৈঠক থেকে পৌরসভা নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত ছাড়া গুরুত্বপূর্ণ কোন সিদ্ধান্ত আসেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির স্থায়ী কমিটির বৈঠক

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ