Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছিনতাইকারীদের গুলিতে বেগমগঞ্জে যুবক নিহত

প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নে গুলি করে ফারুক (২৪) নামে এক যুবককে হত্যা করেছে দূর্বৃত্তরা। ঘটনায় নিহতের ভাই মিলনও আহত হন।
বুধবার দিনগতরাত ১১টার দিকে শরীফপুর গ্রামের কামাল চেয়ারম্যান পূল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মো. ফারুক ওই এলাকার ব্যাপারী বাড়ির নুরুল আমিনের ছেলে। সে হোন্ডা মেকানিক্স ছিল। স্থানীয়রা জানায়, ফারুক ৬ মাস পূর্বে বেগমগঞ্জের চৌমুহনী প্রি-কাডেট একাডেমির সামনে মোটরসাইকেল  ওয়ার্কশপ চালু করে। রাতে তার প্রতিষ্ঠান বন্ধ করে মিলন’সহ মোটরসাইকেল নিয়ে গ্রামের বাড়িতে ফিরছিলেন ফারুক। পথে তারা কামাল চেয়ারম্যানের বাড়ি পুল এলাকায় পৌঁছলে ৪/৫ জনের একদল ছিনতাইকারী তাদের মোটরসাইকেলের গতিরোধ করে তাদের সাথে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা নিয়ে যায়। এসময় তাদের বাধা দিলে তারা ফারুকের মাথায় গুলি ও তার ভাই মিলনকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই ফারুক নিহত হয়।
বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জসিম উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালীর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারীদের গুলিতে বেগমগঞ্জে যুবক নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ