Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে ধর্ষকদের বিচার দাবিতে মানববন্ধন

| প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা :
কুড়িগ্রামে নির্যাতনের শিকার তরুণীটির ধর্ষণকদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা। গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টায় কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন কুড়িগ্রাম সরকারি কলেজের উদ্ভিদবিদ্যা বিভাগের মাস্টার্স শিক্ষার্থী জাহানুর রহমান খোকন, সাইফুল ইসলাম, বিএসএসর তৃতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা আক্তার প্রমুখ।
মানববন্ধনে বলা হয়, পুলিশ অপরাধীদের গ্রেফতারে সক্ষম হলেও সুমন নামের প্রকৃত এক অপরাধীকে গ্রেফতার না করে একই নামের নিরীহ এক স্কুলছাত্রকে কলেজছাত্রের পরিচয়ে গ্রেফতার করেছে। আমরা প্রকৃত অপরাধীদের গ্রেফতারের আহ্বান জানাই। উল্লেখ্য, কুড়িগ্রাম সদরের মোগলবাসা ইউনিয়নের মরহুম মুক্তিযোদ্ধার সন্তান এক তরুণী পালিয়ে বিয়ে করতে গিয়ে কুড়িগ্রাম সদরের কাঁঠালবাড়ি ইউনিয়নের দাশেরহাট এলাকায় রাত সোয়া ৮টায় অবস্থান করার সময় দুর্বৃত্তরা তাকে তুলে নিয়ে মাঝরাত পর্যন্ত নির্যাতন করে। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করলেও সুমন নামে নিরীহ ও নিরপরাধ স্কুলছাত্রকে গ্রেফতার করেছে বলে তার বোন খাদিজা আক্তার অভিযোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ