Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাবিপ্রবি’তে সান্ধ্যকালীন এমবিএ দশম ব্যাচে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

দিনাজপুর অফিস :
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিজনেস স্টাডিজ অনুষদের ব্যবস্থাপনায় সান্ধ্যকালীন এমবিএ জানুয়ারি-২০১৮ সেশনের (দশম ব্যাচ) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুরুবার সকাল ১০:০০ টা থেকে ১১:০০ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ড. এম. ওয়াজেদ ভবনে উক্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়। ভর্তি পরীক্ষা পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। তিনি পরীক্ষা সুন্দর ও সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ায় বিজনেস স্টাডিজ অনুষদের ডীন, উপস্থিত সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।
উল্লেখ্য, সান্ধ্যকালীন এমবিএ দশম ব্যাচের এ ভর্তি পরীক্ষায় প্রায় ১৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। আগামী ১৮ মার্চের মধ্যে ভর্তি পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইডের মাধ্যমে জানানো হবে। এছাড়া, সান্ধ্যকালীন এমবিএ সংক্রান্ত যাবতীয় তথ্যও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইডে পাওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ