Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেপালে নিহত বোয়ালখালীর গৃহবধূ মিতুর লাশ শনাক্ত হয়নি এখনো

শোকে স্তব্ধ স্বজনরা

এম এস এমরান কাদেরী, (চট্টগ্রাম) বোয়ালখালী থেকে | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

নেপালে বিমান ট্রাজেডির ঘটনায় নিহত যাত্রী চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার গৃহবধু নিউ ইয়র্ক প্রবাসী বিলকিস আরা মিতু’র (২৬) লাশ এখনো সনাক্ত হয়নি বলে জানিয়েছেন তার পরিবারের লোকজন। তবে নিতুর স্বামী নিউ ইয়র্ক প্রবাসী আজিজুল হক স্ত্রীর লাশ সনাক্ত করতে নেপালে অবস্থান করছেন। নিহত মিতুর পরিবার ও শ্বাশুর বারির লোকজনসহ শোকে স্তব্ধ তার স্বজনরা। এ খবর নিশ্চিত করেছেন মিতুর ভাসুর মাষ্টার মোহাম্মদ সেলিম।
তিনি আরো জানান, চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার আবদুল হক সওদাগরের ৩য় পুত্র আজিজুল হক’র স্ত্রী নিউ ইয়র্ক প্রবাসী বিলকিস আরা মিতু (২৬)। গত বৃহস্পতিবার (১৫ মার্চ) তার জম্মদিন ছিল। জন্মদিনটি তার বাবা-মা ও ভাইসহ স্বজনদের সঙ্গে পালন করার কথা ছিল। কিন্তু তার আগেই এ করুণ পরিণতি! এক মুহুর্তে নিমিষেই যেন জীবনের সব স্বপ্ন ধুলোই মিশে গেল নেপালে সংঘঠিত গত ১২ মার্চ সোমবার ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিধ্বস্তের ঘটনায়।
এদিকে মিতুর ভাই গোলাম মাসুদ রানা বলেন, আমরা গত মঙ্গলবার সকালে মিতুর দুর্ঘটনার খবর জানতে পারি। দূর্ঘটনার খবর পেয়ে এরপর থেকে মিতুর নিউ ইয়র্ক প্রবাসী স্বামী আজিজুল হক নেপালে অবস্থান করছেন বলে জানা গেছে। তবে শুক্রবার বিকেল পর্যন্ত মিতুর কোন খোজ বা তার লাশ সনাক্ত করতে পারেনি।
রাজশাহীর শাহ মাখদুম থানার সপুরা এলাকার নওদাপাড়া রোডের মোহাম্মদ গোলাম কিবরিয়া ও মনোয়ারা বেগমের দুই ছেলে মেয়ের মধ্যে বিলকিস আরা মিতু ছোট। তার বাংলাদেশি পাসপোর্ট নম্বর বিসি-০০৪৯০৩০। নিউইয়র্ক হাডসনে স্বামীর সঙ্গে বসবাস করতেন মিতু। দিন কয়েক আগে মায়ের অসুস্থতার কারণে তিনি বাংলাদেশে আসেন। এরপর সোমবার নেপালে বেড়াতে যাচ্ছিলেন তিনি। মিতুর স্বামী আজিজুল হক নিউ ইয়র্কে ফায়ারম্যানস এসোসিয়েশন অব দ্য স্টেট অব নিউ ইয়র্কের স্টাফ নার্স হিসেবে কর্মরত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেপাল

৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ