Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

দৈনিক ইনকিলাবের সাংবাদিক এমরান কাদেরীর বড় ভাইয়ের ইন্তেকাল

শোক সংবাদ

বোয়ালখালী (চট্টগ্রাম) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

দৈনিক ইনকিলাব পত্রিকার চট্টগ্রামের বোয়ালখালী সংবাদদাতা কাজী এমএস এমরান কাদেরীর বড় ভাই মো. শাহ আলম (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বুধবার (১৪ মার্চ) দুপুর ২টা ১০মিনিটের সময় নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।
তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শাহ আলম বোয়ালখালী উপজেলার আমুচিয়া ইউনিয়নের পূর্ব ধোরলা গ্রামের মরহুম আবদুর রহমানের বড় ছেলে। বুধবার বাদে এশা নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে সাংসদ মঈন উদ্দিন খান বাদল, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী ওবাইদুল হক হক্কানী, আঞ্জুমানে আজিজিয়া মাবুদিয়া সুন্নিয়ার কেন্দ্রীয় পর্ষদের চেয়ারম্যান পীরে তরিক্বত আল্লামা আবদুর রহিম আলকাদেরী, বোয়ালখালী নিকাহ্ রেজিষ্টার কল্যাণ সংস্থার নেতৃবৃন্দ, বোয়ালখালী প্রেসক্লাব, বোয়ালখালী সাহিত্য পরিষদ, বোয়ালখালী পৌরসভার মেয়র হাজী আবুল কালাম আবু, প্রেসক্লাব বোয়ালখালী, পরিবেশ সংরক্ষণ কমিটি বোয়ালখালীর নেতৃবৃন্দ, আহমদ-উল্লাহ যতুমা ট্রাস্ট, নারী উন্নয়ন সংস্থা তরী শোক জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব


আরও
আরও পড়ুন