Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটিয়ায় প্রধানমন্ত্রীর ২১ মার্চ জনসভা জনসমুদ্রে রূপ নেবে -যুবলীগ চেয়ারম্যান

| প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

পটিয়া উপজেলা সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেছেন আগামী ২১মার্চ পটিয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা জনসমুদ্রে রূপ নিবে। এ লক্ষ্যে যুবলীগের চট্টগ্রাম উত্তর-দক্ষিণ মহানগরী এলাকার সকল নেতা কর্মীকে পটিয়ায় এসে জনসভা সফল করার লক্ষ্যে কাজ করার জন্য তিনি আহবান জানান। তিনি বলেন এ জনসভা চট্টগ্রাম জেলার জন্য একটি গুরুত্বপূর্ণ জনসেভা। এ জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রাম জেলার নেতা কর্মীদের দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখবেন। তাই সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি গত বৃহস্পতিবার বিকালে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আওয়ামী যুবলীগের চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে উপরোক্ত কথা বলেন। চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ.ম.ম টিপু সুলতান চৌধুরী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যপক পার্থ সারথীর পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হারুনুর রশিদ। বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিন জেলা আ’লীগের সভাপতি মোছলেম উদ্দীন আহম্মদ। পটিয়ার এম.পি শামসুল হক চৌধুরী, চন্দনাইশের এম.পি নজনণি ইসলাম। সাতকানিয়া-লোহাগাড়া আসনের এম.পি আবু রেজা মোহাম্মদ নদভী, বাঁশখালী আসনের এম.পি মুস্তাফিজুর রহমান প্রমুখসহ সাত জেলা যুবলীগ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ