Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নয়াপল্টনে রিজভীর নেতৃত্বে মিছিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৮, ৯:৩০ এএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভীর নেতৃত্বে আবারও মিছিল হয়েছে। আজ শনিবার সকাল সোয়া ৬টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কিছু নেতাকর্মীকে নিয়ে ঝটিকা মিছিল করেন তিনি।
মিছিলে বিএনপির সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ, নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা রফিক (দফতরের দায়িত্বপ্রাপ্ত নেতা), এমজি রাসেল, আবুল কালাম প্রমুখ অংশ নেন।
খালেদা জিয়ার মুক্তির দাবি ছাড়াও গত সপ্তাহে ছাত্রদল নেতা জাকির হোসেন মিলন কারা হেফাজতে মারা যাওয়ার বিচারের দাবি জানিয়ে মিছিলে স্লোগান দেওয়া হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, পল্টন অফিস থেকে ৮/২০ জনের মিছিলটি বেরিয়ে দ্রুত স্কাউট ভবনের দিকে ছুটে গিয়ে একটি গলিতে মিলিয়ে যায়। ভোরের আলো ফুটতে ফুটতে পুলিশের চোখ ফাঁকি দিয়ে গত এক সপ্তাহের মধ্যে এটি ছিল রিজভীর নেতৃত্বে দ্বিতীয় ঝটিকা মিছিল।
মিছিলে অংশ নেওয়া বিএনপির নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম জানান, ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভীর নেতৃত্বে আজ সকাল ৬টা ২৫ মিনিটে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আমাদের মিছিল অনুষ্ঠিত হয়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজভী

৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ