Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

উডি অ্যালেনের সঙ্গে আর কাজ করবেন না মাইকেল কেইন

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা উডি অ্যালেনের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগের কথা জানার পর হলিউডের বর্ষীয়ান অভিনেতা মাইকেল কেইন তার সঙ্গে আর কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন।
“আমি স্তম্ভিত। আমি এনএসপিসিসি’র (ন্যাশনাল সোসাইটি ফর প্রিভেনশন অফ ক্রুয়েল্টি টু চিলড্রেন) একজন পৃ‘পোষক এবং শিশুর ওপর যৌন নির্যাতনের বিরুদ্ধে আমার শক্তিশালী অবস্থান আছে। উডিকে পছন্দ করি আর তার সঙ্গে অসাধারণ সময় কাটিয়েছি বলে আমি এর সঙ্গে কোনও সমঝোতা করতে পারি না,” নাইটহুড উপাধি অর্জনকারী অভিনেতা কেইন বলেন। এনএসপিসিসি শিশু নির্যাতন বিরোধী একটি যুক্তরাজ্য ভিত্তিক প্রতিষ্ঠান।
“আমি এমনকি মিয়া ফ্যারোকে তার সঙ্গে পরিচয়ও করিয়ে দিয়েছিলাম। তার সঙ্গে কাজ করা নিয়ে আমার কোনও অনুশোচনা নেই কারণ আমার উদ্দেশ্য ছিল নিষ্পাপ; কিন্তু আমি আর তার সঙ্গে কাজ করব না, না,” তিনি আরও বলেন। অ্যালেনের ‘হ্যানা অ্যান্ড হার সিস্টার্স’ চলচ্চিত্রের জন্য কেইন একটি অস্কার জয় করেন।
পালিত কন্যা ডিলান ফ্যারো শৈশবে অ্যালেন তার ওপর যৌন নির্যাতন চালিয়েছিলেন জানাবার পর নির্মাতাকে নিয়ে বিতর্ক শুরু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্মাতা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ