Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীলঙ্কা-ভারত ফাইনালের পাস!

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি) কি তবে ধরেই নিয়েছিল, ভারতের সঙ্গে নিদাহাস ট্রফির ফাইনালে খেলবে শ্রীলঙ্কাই! বাংলাদেশের কোনো সুযোগ নেই ফাইনালে যাওয়ার! তাদের কর্মকান্ডে অন্তত তাই মনে হচ্ছে।
বিস্ময়কর হলেও সত্যি, আজকের ফাইনাল উপলক্ষে প্রেসিডেন্ট বক্সের আমন্ত্রিত অতিথিদের যানবাহনের জন্য শ্রীলঙ্কা বোর্ড যে যানবাহন পাস ছেপেছে, তাতে ফাইনালের দুই দলের জায়গায় লেখা ‘ভারত বনাম শ্রীলঙ্কা।’ বিসিবি সভাপতি নাজমুল হাসানসহ প্রেসিডেন্ট বক্সের আমন্ত্রিত সব অতিথিকেই দেওয়া হয়েছে এই কার পাস। ফাইনালের জন্য ভারতের প্রতিপক্ষ নিশ্চিত হওয়ার আগেই শ্রীলঙ্কাকে ফাইনালিস্ট ধরে ছেপে ফেলা এই কার পাস দেখে বিস্মিত হয়েছেন সবাই।
শ্রীঙ্কায় থাকা বিসিবির পরিচালক ইসমাইল হায়দার মল্লিক বলেছেন, ‘টুর্নামেন্টের শেষ দুই ম্যাচের জন্য দু-তিন দিন আগেই কার পাস সরবরাহ করে শ্রীলঙ্কা বোর্ড, তাতে ফাইনালের দুই দলের নাম লেখা ভারত ও শ্রীলঙ্কা। আমরাসহ এখানকার সব অতিথিই এই কার পাস পেয়েছেন।’ কিন্তু দু-তিন দিন আগেই যদি এই পাস সরবরাহ করা হয়ে থাকে, এটা নিয়ে গতকালের ম্যাচের আগেই প্রশ্ন উঠল না কেন? ‘আসলে আজকের (গতকাল) ম্যাচ শেষ হওয়ার আগে এটা নিয়ে কেউ ভাবেনি। বাংলাদেশ ফাইনালে ওঠার পরই বিষয়টা আলোচনায় এসেছে’- বলেছেন মল্লিক। প্রথম আলো



 

Show all comments
  • আতিক ১৮ মার্চ, ২০১৮, ৩:৫৩ পিএম says : 0
    শ্রীলঙ্কা, এখন ঠেলা সামলাও!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীলঙ্কা-

২৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ