Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮, ২ শ্রাবণ ১৪২৫, ৩ যিলক্বদ ১৪৩৯ হিজরী

কর্ণেল অলি ভারত যাচ্ছেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

 ১৫ দিনের সফরে আজ ভারত যাচ্ছেন এলডিপি’র সভাপতি ও ২০-দলীয় জোটের অন্যতম নেতা কর্নেল (অব.) ড. অলি আহমদ বীর বিক্রম। রবিবার সকাল সাড়ে নয়টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রিজেন্ট এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি ভারতের উদ্দেশে রওনা হবেন। 

গতকাল গণমাধ্যমকে এ কথা জানান এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম। স্বপরিবারের কর্নেল অলি ভারতে যাচ্ছেন সেলিম বলেন, রবিবার সকালে রিজেন্ট এয়ারলাইন্সে ভারতের উদ্দেশে আমরা রওনা হব। এটা প্রায় ১৫ দিনের সফর। সফরকালে আজমির শরিফ জিয়ারতসহ বেশ কিছু ব্যক্তিগত কর্মসূচি রয়েছে এলডিপি নেতার। গত বুধবার ৮০তম জন্মদিনে কর্নেল অলি আহমদকে শুভেচ্ছা জানান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতের প্রধানমন্ত্রী তার ব্যক্তিগত ই-মেইলে এ শুভেচ্ছা বার্তা পাঠান। শুভেচ্ছার জবাবে অলি আহমদ ভারতের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে অদূর ভবিষ্যতে সাক্ষাতের আশাবাদ ব্যক্ত করেন। জন্মদিনের শুভেচ্ছা জানানোর পরপরই কর্নেল অলির ভারত সফরকে রাজনৈতিক মহল কৌতূহলের দৃষ্টিতে দেখছে।

 

 



 

Show all comments
  • রশিদ ১৮ মার্চ, ২০১৮, ৩:৩৬ এএম says : 0
    সবাই যে কেন ভারতমুখী সেটাই আমার বুঝে আসে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ