Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা:
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে গতকাল রোববার উত্তর বিশিউড়া বাজারে আওয়ামীলীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহাব উদ্দিনের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সহ সম্পাদক, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, নেত্রকোনা সরকারী কলেজের সাবেক ভিপি শামছুর রহমান লিটন ওরফে ভিপি লিটন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কবি ও সাহিত্যিক এমদাদ খান, জেলা যুবলীগ নেতা হুমায়ুন কবীর, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আব্দুল হাদি, আব্দুর রাজ্জাক, আব্দুল মোতালেব মেম্বার, ডাঃ বজলুর রহমান, লুৎফুর রহমান লিটন, আব্দুল কাদির প্রমূখ। সভা পরিচালনা করেন, আওয়ামী লীগ নেতা রুহুল আমীন। কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে ভিপি লিটন বলেন, শেখ হাসিনার হাত ধরে দেশ আজ বহির্বিশ্বে উন্নয়নের রুল মডেল। তিনি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ