Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সড়ক ও জনপথ অধিদপ্তর রংপুর জোনের গণশুনানি

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতাঃ সড়ক ও জনপথ অধিদপ্তর রংপুর জোনের কার্যক্রম সম্পর্কে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। গত রোববার সকালে সড়ক ভবন চত্বরে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে এ গণশুনানি অনুষ্ঠিত হয়। গণশুনানিতে সভাপতিত্ব করেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব নজরুল ইসলাম। এতে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ইবনে আলম হাসান, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব প্রশাসন মোশাররফ হোসেন, সড়ক ও জনপথ অধিদপ্তরের পরিকল্পনা ও রক্ষণাবেক্ষণ উইং অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবুল কাসেম ভুইঞা, সওজ রংপুর জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ফকির আব্দুর রব, মাহবুবুল আলম খান, তত্ত¡াবধায়ক প্রকৌশলী সড়ক সার্কেল রংপুর সাদেকুল ইসলাম, তত্ত¡াবধায়ক প্রকৌশলী, সড়ক সার্কেল, রংপুর সাজেদুর রহমান, নির্বাহী প্রকৌশলী সড়ক বিভাগ, রংপুর, ফিরোজ আখতার, উপ-বিভাগীয় প্রকৌশলী, সওজ, সড়ক উপ-বিভাগ-১ রংপুর রংপুর জোনের সকল নির্বাহী প্রকৌশলী, সাংবাদিক, ঠিকাদার এবং বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ।
গণশুনানিতে বিভিন্ন মহল থেকে রংপুর জোনের বিভিন্ন সড়কের সমস্যার কথা তুলে ধরা হলে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব নজরুল ইসলাম সমস্যা সমাধানের আশ্বাস দেন। এছাড়া তিনি দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। তিনি সংশ্লিষ্ট জোনের কর্তৃপক্ষকে চিহ্নিত সমাস্যাগুলো দ্রæত সমাধানের উদ্যোগ গ্রহনের নির্দেশ প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ