Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।
শিরোনাম

শনাক্ত হয়নি স্বামীর লাশ, স্ত্রীর দাফন সম্পন্ন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৮, ১:৪৪ পিএম

নেপালে ইউএস-বাংলা বিমান দুর্ঘটনায় নিহত আক্তারা বেগমের লাশ রাজশাহীতে দাফন করা হয়েছে। মঙ্গলবার সকালে রাজশাহী মহানগরীর গোরহাঙ্গা গোরস্তান মসজিদের পাশে চিরনিদ্রায় শায়িত হন তিনি।
নিহত আক্তারা নগরীর উপশহর এলাকার নজরুল ইসলামের স্ত্রী।
এ দুর্ঘটনায় স্বামী নজরুল ইসলামও নিহত হয়েছেন। তবে তার লাশ শনাক্ত না হওয়ায় এখনও দেশে আসেনি।
জানা যায়, সোমবার আক্তারা বেগমের লাশ ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয় স্বজনদের দেখার জন্য। এর পর মঙ্গলবার সকালে লাশ রাজশাহী আনা হয়।
সকাল ৯টা ২০ মিনিটে তার লাশ উপশহর ক্রীড়া সংঘের মাঠে পৌঁছায়। এখানে তার শেষ জানাজায় মানুষের ঢল নামে। রাজনৈতিক ব্যক্তিবর্গ আত্মীয়স্বজন, প্রতিবেশীসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিপুলসংখ্যক মানুষ এ জানাজায় অংশ নেন। স্বজনদের মধ্যে কান্নার রোল পড়ে। সবাই কফিন ছুঁয়ে শেষ বিদায় জানান তাকে।
জানাজায় রাজশাহী সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকুসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ