Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

অভিনয়কে বিদায় দিয়েছেন ক্যামেরন ডিয়াজ

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

হলিউডের প্রথম সারির অভিনেত্রী ক্যামেরন ডিয়াজকে অনেকদিন পর্দায় দেখা যাচ্ছে না। তাতে প্রশ্ন জাগা স্বাভাবিক যে তিনি আর অভিনয় করবেন ক করবেন না। বাস্তবেই তাই ডিয়াজ এখন অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নিয়ে পরিবারে বেশি মনোযোগ দিচ্ছেন।হলিউডের আরেক অভিনেত্রী সেলমা ব্লেয়ার ঠিক এই তথ্যই দিয়েছেন।
প্রতিবেদন থেকে জানা যায়। ব্লেয়ার সংবাদ মাধ্যমকে জানিয়েছেন ডিয়াজ তাকে জানিয়েছেন তিনি আর চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী নন কারণ তিনি তার স্বামী বেনজি ম্যাডেনের সঙ্গে বেশি সময় কাটাতে চান।
এক মধ্যাহ্ন ভোজে ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত ‘দ্য সুইটেস্ট থিং’ চলচ্চিত্রে নিয়ে আলোচনা কালে ডিয়াজ ব্লেয়ারকে এই কথা বলেন, ব্লেয়ার বলেন, “কয়েকদিন আগে ক্যামেরনের সঙ্গে মধ্যাহ্ন ভোজ করছিলাম। আমরা ফিল্মটির স্মৃতিচারণ করছিলাম। আমি ফিল্মটির আরেকটি সিকুয়েলে অভিনয় করতে চাই। কিন্তু ক্যামেরন অবসর নিয়েছে। তার ভাব ছিল যথেষ্ট হয়েছে।”
তিনি আরও বলেন, “তার আর চলচ্চিত্রে কাজ করার দরকার নেই। দারুণ জীবন যাপন করেছে সে। আমি জানি না তাকে কিভাবে ফেরত আনা যাবে। সে দারুণ সুখী।”
ক্যামেরন ডিয়াজের শেষ ফিল্ম ‘অ্যানি’ ২০১৪তে মুক্তি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ