Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ এপ্রিল ২০১৮, ৮ বৈশাখ ১৪২৫, ০৪ শাবান ১৪৩৯ হিজরী

সাতক্ষীরায় পিকআপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬, আহত ৭

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৮, ৯:৪৮ পিএম

জানাযা নামাজ পড়ে বাড়ি ফেরার সময় সাতক্ষীরা খুলনা মহাসড়কের ভৈরব নগর নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ছয় জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো কয়েকজন। আজ মঙ্গলবার রাত সোয়া নয়টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, জেলার কালীগঞ্জ উপজেলার কালিয়াকর গ্রামের মনিরুজ্জামানের ছেলে আশিকুজ্জামান (১২) তার মেয়ে মিম (৩) তার মা আকলিমা খাতুন, নূর বানু, সাইদুল ইসলাম ও সাব্বির হোসেন। তবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।
জানা গেছে, কালীগঞ্জ থেকে একটি মিনি পিক-আপ ভাড়া করে মনিরুজ্জামান তার নিকট এক আত্মীয়র নামাজের জানাযায় গিয়েছিলেন। ফিরে আসার পথে পাটকেলঘাটার ভৈরবনগর এলাকায় পৌঁছালে খুলনাগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন। আহত হয়েছেন সাতজন।
ঘটনার পর সাতক্ষীরা সদর থানা ও পাটকেলঘাটা থানার পুলিশ এলাকাবাসীর সহায়তায় আহত ও নিহতদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই সড়কের পাশে ক্ষতিগ্রস্ত যান দুটি পড়ে ছিলো।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর