Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিএনসিসির সেবা সপ্তাহ ও র‌্যালি

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র মোঃ ওসমান গণি ২০ মার্চ সেবা সপ্তাহ উদ্বোধন করেন। এ উপলক্ষে তাঁর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি গুলশান নগর ভবনের সামনে থেকে শুরু হয়ে ওয়ান্ডারল্যান্ড পার্কে গিয়ে শেষ হয়। স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশের উত্তরণ উপলক্ষে এই সেবা সপ্তাহ ও র‌্যালি আয়োজন করা হয়।
সেবা সপ্তাহ উপলক্ষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন মশক নিধন কর্মসূচি ও বর্জ্য অপসারণ আরো জোরদার করবে। এরপরও কোন নাগরিকের সেবার প্রয়োজন হলে বিদ্যমান মশক নিধনের হটলাইনে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফোন করলে ২৪ ঘন্টার মধ্যে ডিএনসিসি কাঙ্খিত সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। হটলাইন নম্বর ০১৯৩২৬৬৫৫৪৪। সেবা সপ্তাহ উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে ওয়ার্ড কাউন্সিলর মোঃ মফিজুর রহমান, প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মেসবাহুল ইসলামসহ ডিএনসিসির অন্যান্য কর্মকর্তা-কর্মচারি এবং পরিচ্ছন্নতা কর্মীরা অংশগ্রহন করেন। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএনসিসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ