Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

তানোরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পান ব্যবসায়ী নিহত

তানোর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৮, ৩:০৪ পিএম

রাজশাহীর তানোর উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নূর আলিম (৭০) নামে এক পান ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে তানোর পৌর এলাকার বুরুজ ব্রিজের নিচে এ দুর্ঘটনা ঘটে। নিহত নূর আলিম উপজেলার তালন্দ ইউপির লছিরামপুর গ্রামের মৃত- আশেকুল্লাহ ছেলে। নিহিত ব্যক্তির পরিবার ও পুলিশ সূত্রে জানা যাই, আজ ভোরে ঘুম থেকে ওঠে বাইসাইকেল যোগে পান কেনার উদ্দেশ্যে নূর আলিম মোহনপুর উপজেলার একদিলতলা হাটের উদ্দেশ্যে বের হন। এসময় কাশিমবাজার মোড় দিয়ে যাবার পথে বুরুজ ব্রিজের কাছে বাইসাইকেল ক্রস করার সময় বিপরীত দিক থেকে আসা একটি লোড ট্রাক ধাক্কা দিলে নূর আলিম ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় এলাকার লোকজন থানা পুলিশকে খবর দিলে বাইসাইকেল সহ লাশ থানায় নিয়ে আসেন, তবে ট্রাকটি পালিয়ে গেছে বলে জানা যাই।
এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকটি জব্দ করা সম্ভব হয়নি। তবে এ বিষয়ে দুর্ঘটনার মামলা করা হয়েছে বলে জানান তিনি।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ