Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

যশোরে আ’লীগ নেতা শাহীন চাকলাদারের বিরুদ্ধে ইসির নির্দেশে মামলা

প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগে নির্বাচন কমিশনের নির্দেশে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহিন চাকলাদারের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে কোতয়ালী থানার সেকেন্ড অফিসার মোকাদ্দেস হোসেন বাদি হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় শাহিন চাকলাদার ছাড়াও সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত শাহারুল ইসলাম ও দেয়াড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি আনিচুর রহমানকে অভিযুক্ত করা হয়েছে। কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) ইলিয়াস হোসেন জানান, নির্বাচন কমিশনের নির্দেশে পুলিশ মামলাটি করেছে। মামলা নং ১২২। মামলায় নির্বাচনী বিধি ভঙ্গ করে প্রার্থীদের ভয়ভীতি প্রদর্শন ও নির্বাচন থেকে সরে দাঁড়াতে বাধ্য করার অভিযোগ আনা হয়েছে।
যশোর পুলিশ সুপার আনিসুর রহমান জানান, নির্বাচন কমিশন (ইসি) ইউপি নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে শাহীন চাকালাদারের বিরুদ্ধে মামলা করে তা নির্বাচন কমিশনকে জানাতে নির্দেশ দেওয়া হয়। গত বুধবার রাত সাড়ে ১১টায় পাঠানো এক ফ্যাক্স বার্তায় এ নির্দেশ আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ