Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

থ্যাইল্যান্ডে তামিম

ইনজুরিতে ওপেনার জানে না বিসিবি!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

নিদাহাস ট্রফি শেষ হতে না হতেই পিএসএলের এলিমিনেটর খেলতে পাকিস্তান পাড়ি দিয়েছিলেন তামিম ইকবাল। কোয়েটার বিপক্ষে এলিমিনেটর ম্যাচে দলের জয়ে ব্যাট হাতে অবদান রেখেছিলেন তিনি। পাঁচ বাউন্ডারিতে ২৭ রান করে দ্বিতীয় সর্বোচ্চ স্কোর গড়েন তামিম। কিন্তু পিএসএলে করাচীর বিপক্ষে এলিমিনেটর ম্যাচে খেলতে পারবেন না তামিম। হাঁটুর ইনজুরির কারনে গতকাল রাতের ম্যাচটিতে তামিমকে হিসেবের বাইরে রাখা হচ্ছে। তামিম ইকবাল তার হাঁটুর ইনজুরি সমস্যা সমাধানে ব্যাংকক যাবেন। সমস্যা গুরুতর না হলে পিএসএলের ফাইনাল ম্যাচ খেলতে দলের সাথে যোগ দেবেন তিনি, যার জন্য এলিমিনেটরে করাচীর বিপক্ষে জিততে হবে পেশোয়ারকে। ইতিমধ্যে তামিমের ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তানের অন্যতম জনপ্রিয় দৈনিক ‘ডন’।
তবে অবাক করা বিষয় হলো পাকিস্তানের মিডিয়া তামিমের ইনজুরি সম্পর্কে সবকিছু জানলেও এই নিয়ে নাকি কিছুই অবগত নয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)! বিসিবির একটি সুত্র থেকে জানা গেছে এমনটাই। এমনকি তামিমের থাইল্যান্ডে যাওয়ার কথা নিয়েও নাকি কিছু জানে না দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক এই সংস্থাটি। অথচ পেশোয়ার জালমি ফ্র্যাঞ্চাইজি নাকি ইতিমধ্যে তামিমকে ব্যাংককে যাওয়ার বন্দোবস্ত করেও ফেলেছে!
তামিম এখন পর্যন্ত পিএসএলে ছয় ম্যাচ খেলেছেন। তার ব্যাট থেকে ৩২.২০ গড়ে ১৬১ রান এসেছে। ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে ৩৯ রানের ইনিংসটি এবারের আসরে তামিমের সর্বোচ্চ স্কোর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর