Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

খেলাফত মজলিসের মাওলানা মুহিব্বুল্লাহ‘র ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ হাসপাতালে বিশিষ্ট আলেমেদ্বীন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি শায়খুল হাদীস মাওলানা মুহিব্বুল্লাহ ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত মঙ্গলবার দিবাগত প্রায় রাত ২ টায় ইন্তেকাল কালে তিনি স্ত্রী, চার ছেলে ও তিন মেয়ে রেখেগেছেন। গতকাল সকাল সাতটায় হাজীগঞ্জ মাদরাসা ময়দানে নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। ইমামতি করেন হেফাজতে ইসলাম নারায়ণগঞ্জ জেলা সভাপতি মাওলানা আব্দুল আউয়াল। নামায শেষে মরহুমের লাশ গ্রামের বাড়ি কুমিল্লার লাকসামে নিয়ে যাওয়া হয় এবং সেখানে পরিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় দলীয় নের্তৃবিন্দু ও নারায়ণগঞ্জের আলেম-উলামা মাদরাসার ছাত্র শিক্ষক অংশ গ্রহণ করেন। 

শোক ও সমবেদনা : সংগঠনের আমীর প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। নারায়ণগঞ্জ জেলা ও মহানগর নেতৃবৃন্দও শোক ও সমবেদনা জানান। দুয়ার মাহফিল : গতকাল বিকেলে রাজধানীর পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয়ে মরহুমের রুহের মাগফিরাত কামনায় অনুষ্ঠিত দেয়ার মাহফিলে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা মাহফুজুল হক, যুগ্ন-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, সাংগঠনিক সম্পাদক মুফতী শরাফত হুসাইন, অফিস ও বায়তুলমাল সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ, নির্বাহী সদস্য মাওলানা মুহাম্মদ ফয়সাল, ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ রহমত আলী প্রমূখ।



 

Show all comments
  • Khalid Hasan ২২ মার্চ, ২০১৮, ২:২২ এএম says : 0
    ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন