Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুর-ঢাকা রুটে ভাড়া কমালো বিমান

প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সৈয়দপুর-ঢাকা রুটে ভাড়া কমিয়েছে বাংলাদেশ বিমান। গতকাল শুক্রবার থেকে তিন হাজার দুইশ’ টাকার পরিবর্তে দুই হাজার টাকায় মিলছে বিমানের সৈয়দপুর-ঢাকা রুটের টিকিট। বিমান বাংলাদেশের ডিস্ট্রিক্ট ম্যানেজার আবু আহমেদ জানান, কম ভাড়ায় অভ্যান্তরীণ এই রুটে চলাচলের সুযোগ থাকছে ৩০ এপ্রিল পর্যন্ত।
তিনি আরও জানান, রবি, মঙ্গল, বৃহস্পতি ও শুক্রবার তাদের ফ্লাইট ঢাকা থেকে বিকেল ৪টায় ছেড়ে সৈয়দপুরে ৪টা ৫০ মিনিটে পৌঁছাবে এবং সৈয়দপুর থেকে বিকেল ৫টা ২০ মিনিটে ছেড়ে ঢাকায় পৌঁছাবে সন্ধ্যা সোয়া ৬টায়। শনি, সোম ও বুধবার ঢাকা থেকে সকাল সাড়ে ৭টায় ছেড়ে সৈয়দপুরে পৌঁছাবে সকাল ৮টা ২৫ মিনিটে। আর সৈয়দপুর থেকে সকাল ৮টা ৫০ মিনিটে ছেড়ে ঢাকায় পৌঁছাবে সকাল পৌনে ১০টায়।
এদিকে, এই রুটে নভো এয়ার একটি কিনলে আরেকটি টিকিট ফ্রি অফার দিয়ে যাত্রা শুরু করেছে। এ কার্যক্রম চলবে ১৭ এপ্রিল পর্যন্ত। ইউএস-বাংলা একই ভাড়ায় যাত্রীদের সুবিধার্থে নিজস্ব বাস সার্ভিস চালু রেখেছে। বাংলাদেশ বিমান প্রতিযোগিতায় টিকে থাকতে এই রুটে ভাড়া কমিয়ে এনেছে বলে সংশ্লিষ্টরা মনে করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৈয়দপুর-ঢাকা রুটে ভাড়া কমালো বিমান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ