Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আজ থেকে কক্সবাজার জেলার সকল কোচিং সেন্টার বন্ধের নির্দেশ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৮, ১২:৩১ পিএম

আজ ২৩ মার্চ শুক্রবার থেকে কক্সবাজার জেলার সকল কোচিং সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। প্রশ্ন পত্র ফাঁস রোধে জেলা প্রশাসন এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।
কোচিং সেন্টারের পাশাপাশি পরীক্ষা কেন্দ্রের অভ্যন্তরে সব ফটোকপি মেশিন বন্ধ রাখার নির্দেশও দেয়া হয়েছে।

জেলা সদরের পাশাপাশি ৮ উপজেলা নির্বাহী কর্মকর্তাদেরও এই নির্দেশনা দেয়া হয়েছে। যাতে আগামীকাল থেকে সকল কোচিং সেন্টার বন্ধ করে দেয়া হয়।

বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ২০১৮ সালের অনুষ্ঠিতব্য এইচএসসি, আলিম ও সমমানের পরীক্ষার প্রস্তুতি সভায় এ নির্দেশনা দেন জেলা প্রশাসক মো. কামাল হোসেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মাহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, জেলা গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ মহিউদ্দিন মোহাম্মদ আলমগীর, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নোমান হোসেন প্রিন্স, জেলা শিক্ষা অফিসার মো. সালেহ উদ্দিন চৌধুরী ও সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সেলিম উদ্দীন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোচিং সেন্টার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ