Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

বরিশাল মহাশ্মশানে পিয়াস রায়ের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৮, ৩:০৭ পিএম

নেপালে ইউএস-বাংলার বিমান দুর্ঘটনায় নিহত ডা. পিয়াস রায়ের মরদেহ তার নিজ বাড়ি বরিশালে পৌঁছেছে। সেখানে দুই দফায় পিয়াসকে শ্রদ্ধা জানায় শিক্ষক, সহপাঠী ও স্বজনরা। গত বৃহস্পতিবার রাত ১টার দিকে গোপালগঞ্জ শেখ সাহেরা খাতুন মেডিকেল কলেজ প্রাঙ্গণে ডা. পিয়াসকে শ্রদ্ধা জানানোর পর রাত ৩টার দিকে বরিশাল নগরীর গফুর সড়কের বাসায় নিয়ে যাওয়া হয় লাশ।

শুক্রবার সকালে তার প্রিয় বিদ্যাপীঠ বরিশাল জিলা স্কুলে দ্বিতীয় দফায় পিয়াসের কফিনে ফুলের শ্রদ্ধা জানায় শিক্ষক ও প্রাক্তন সহপাঠীরা। এ সময় বরিশাল শিক্ষা বোর্ডের বিদায়ী চেয়ারম্যান প্রফেসর মু. জিয়াউল হক ও প্রধান শিক্ষক সাবিনা ইয়াসমিন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে বরিশাল নগরীর কাউনিয়া মহাশ্মশানে পিয়াসের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

গত ১৩ মার্চ নেপালের ত্রিভুবন বিমান বন্দরে ইউএস বাংলার বিমান দুর্ঘটনায় হতাহতদের মধ্যে ডা. পিয়াস রায় অন্যতম। দুর্ঘটনায় নিহত হওয়ার ১২দিন পর গত বৃহস্পতিবার বিকেলে নেপাল থেকে বিশেষ ব্যবস্থায় পিয়াসের লাশ এনে তার পরিবারের কাছে হস্তান্তর করে বাংলাদেশ সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ