Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে ইসলামিক ফাউন্ডেশনের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

তেঁতুলিয়া(পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিষ্ঠিত ইসলামিক ফাউন্ডেশনের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে ইসলামিক ফাউন্ডেশন কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
র‌্যালিতে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক কৃষিবিদ গোলাম মোস্তফা, সহকারী পরিচালক রাজিউর রহমান, ফিল্ড অফিসার মোকারম হোসেন, মাস্টার টেইনার আব্দুস সামাদসহ শিক্ষক ও কর্মচারীরা অংশ নেয়।
র‌্যালি শেষে ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক কৃষিবিদ গোলাম মোস্তফার সভাপতিত্বে আলোচনা সভায় পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. দেলওয়ার হোসেন প্রধান, নুরুন আলা নুর কামিল মাদরাসার অধ্যক্ষ ড. মাওলানা আব্দুর রহমান, খাঁনবাহাদুর আলিম মাদরাসার অধ্যক্ষ আব্দুস সামাদ প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামিক ফাউন্ডেশন

৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ