Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০ হিজরী।

আড়াইহাজারে ডাকাতি টাকা-স্বর্ণালঙ্কার লুট

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক শিক্ষক দম্পতির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা বাড়িতে ঢুকে আটভরি স্বর্ণালংকারসহ প্রায় ছয় লাখ টাকা লুট করে নিয়ে গেছে।
বৃহস্পতিবার রাতে উপজেলার ফতেপুর ইউনিয়নের বগাদী কান্দাপাড়া গ্রামে ছগির আহম্মেদের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।
গৃহকর্তা আড়াইহাজার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছগির আহম্মেদ জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক একটার দিকে বার থেকে পনেরজনের একটি ডাকাত দল দালানের কেচি গেইট তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় তারা অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে আলমারি ভেঙে আট ভরি সোনার গয়না, নগদ আশি হাজার টাকা, চারটি এন্ড্রয়েড মোবাইল সেট ও বিভিন্ন মালামাল নিয়ে যায়।
ছগির বলেন, তাকে এবং তার স্ত্রী রোকনউদ্দি মোল্লা গালস্ স্কুলের শিক্ষিকা অজুফা বেগমকে রশি দিয়ে হাঁত পা বেঁধে ফেলে এবং অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে রাখে। পরে তাঁর আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ডাকাতদল দ্রুত ছিটকে পড়ে। এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এক হক বলেন, ডাকাতির কোন ঘটনা তার জানা নেই। এ ব্যাপারে কেউ অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন