Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাভারে পৃথক ঘটনায় ৩ জনকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

পৃথক ঘটনায় সাভারে এক স্কুলের পরিচালকসহ তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আশঙ্কাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে সাভারের কাউন্দিয়া ও রাজাশন এলাকায় এঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, সাভারের কাউন্দিয়ার পাঁচকানি এলাকার জননী কিন্ডার গার্টেন অ্যান্ড হাইস্কুলের পরিচালক আব্দুল সালাম মাারের (৫৫) কাছ থেকে কয়েকদিন আগে ১০ হাজার টাকা ধার নেন ওই এলাকার সন্ত্রাসী মোখলেছ মিয়া। পরে পাওনা টাকা রাতে চাইলে সন্ত্রাসী মোখলেছ মিয়া, কবির ও রহিম ওই স্কুলের পরিচালক আব্দুল সালাম মাষ্টারকে একটি বাড়িতে কৌশলে ডেকে নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদিকে সন্ত্রাসীরা ওই স্কুলের পরিচালককে বলেছে তুই আবারো এলাকায় এলে তুকে হত্যা করে লাশ গুম করা হবে। এ নিয়ে তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছে বলে অভিযোগ করেছেন তিনি।
অন্যদিকে রাতে সাভারের রাজাশন এলাকায় কাজী জালাল ও পলাশ মিয়া নামের দুই সিমেন্ট ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা এসময় তাদের কাছ থেকে নগদ এক লক্ষ টাকা ও দুটি মোবাইল ফোন লুট করে। পরে তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত দুইজনের এখনো জ্ঞান ফেরেনি। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভার


আরও
আরও পড়ুন