Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ছাত্র আন্দোলন যাত্রাবাড়ী মাদরাসা শাখার ‘নবীন আলেম সংবর্ধনা’ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

গতকাল সকাল নয়টা থেকে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন যাত্রাবাড়ী মাদরাসা শাখার উদ্যোগে রাজধানীর পুরানাপল্টনস্থ আইএবি মিলনায়তনে ‘নবীন আলেম সংবর্ধনা’ অনুষ্ঠিত হয়েছে। মির্জা আশিকুর রহমান মাহমুদীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক সাব্বির বিন কবির আহমাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মুফতি ফয়জুল করিম।
তিনি বলেন, আলেমদেরকেই সমাজের নেতৃত্ব দিতে হবে। ঘুণে ধরা এই সমাজকে পরিবর্তনের জন্য আলেমদের বিকল্প নেই। সঠিক নেতৃত্ব ব্যতীত এই সমাজ পরিবর্তন সম্ভব নয়। আর এর জন্য প্রয়োজন সঠিক ব্যক্তিত্ব। সুতরাং বারবার শুধু নেতা নয় বরং নীতির পরিবর্তনের মাধ্যমে ইসলাম প্রতিষ্ঠায় আলেমদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
এতে প্রধান বক্তা ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ। বিশেষ বক্তা ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সভাপতি মোহাম্মদ সিরাজুল ইসলাম। পোগ্রামে আরো বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মদ আব্দুল জলিল, যাত্রাবাড়ী থানা সভাপতি মুহাম্মদ রোকনুজ্জামানসহ শাখার সাবেক দায়িত্বশীলবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ