Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৮

ধামরাই(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৮, ১:৫৮ পিএম

ঢাকা-আরিচা মহাসড়কে আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় ট্রাক ও লেগুনায় সংঘর্ষে সুফিয়া নামের এক পোশাক শ্রমিক নিহত হয়েছে এবং আহত হয়েছে অন্তত ৮জন। আহতদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। নিহত সুফিয়া উপজেলার চাওনা গ্রামের মৃত লাল মিয়ার মেয়ে।

জানা গেছে, মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় ঢাকা গামী একটি ট্রাক পেছন দিক ওভারটেকিং করার সময় যাত্রীবাহী একটি লেগুনাকে পেছন দিক থেকে সজোড়ে ধাক্কা দেয় । ফলে লেগুনার ও ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে দুটি পরিবহনই উল্টে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই লেগুনার যাত্রী সুফিয়া নামের এক পোশাক শ্রমিক নিহত হয়।



 

Show all comments
  • kazi Nurul Islam ২৪ মার্চ, ২০১৮, ১:৪১ পিএম says : 0
    Plane accident holay insurance with government ar koto shubida paia thakay.but car bus accident holay insurance na hok government o pashay thakay na.no emergency ambulance because bus traveler gorib manush, othoco ai goribder dohai deaia M.P. Minister hoy. Ragnitee koray.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত ১

২৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ