Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে স্ত্রীর মর্যাদার দাবি প্রেমিকের বাসার গেইটে অবস্থান

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

 

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুরে গতকাল শুক্রবার রাত ৯টা থেকে স্ত্রীর মর্যাদার দাবিতে ডাঃ রাজুর বাড়ীর অবস্থান করছে ব্যাংকার জরিনা তাসলিম সিমি। জানা যায়, সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়া সাদ্দাম মোড় এলাকার জামাল উদ্দিনের ছেলে ডা: কামাল উদ্দিন রাজুর সাথে ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বাঙ্গালীপুর দারুল উলুম মাদরাসা এলাকার একরামুল হকের মেয়ে জরিনা তাসলিম সিমির। দীর্ঘ কয়েক বছর সম্পর্কের সূত্র ধরে গত ২৭ জানুয়ারী রংপুর পর্যটন হোটেল কর্পোরেশনে বিবাহ রেজিস্ট্রি হয়। বিয়ের পরে শ্বশুড় বাড়িতে যেতে চাইলে সিমির উপর নির্যাতন শুরু করে রাজু। সিমি ঢাকায় ডাচবাংলা ব্যাংকে চাকুরী করেন। গত শুক্রবারে রাজু তার স্ত্রী সিমিকে বাড়িতে নিয়ে আসার কথা দেয়। কিন্তু বিকালে রাজুর ফোন বন্ধ থাকায় সিমি রাতে সৈয়দপুর এসে রাজুর বাসার গেটে অবস্থান নেয়। ঘটনাটি জানাযানি হলে শত শত উৎসুক লোক উপস্থিত হন ঘটনাস্থলে। গেট ভিতর থেকে বন্ধ থাকায় এলাকাবাসী সিমিকে ওই বাসায় বার বার প্রবেশের চেষ্টা করেও ব্যর্থ হয়। ফলে সিমি ওই গেটেই অবস্থান করে রাত কাটান।
এলাকাবাসী জানান, রাজু পিছনের দরজা দিয়ে পালিয়ে গেছে। এদিকে খবর পেয়ে সিমির বাবা, মা, বোন ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন। জরিনা তাসলিম সিমি জানান, মুসলিম শরিয়া মোতাবেক আমার বিয়ে হয়েছে। বর্তমানে রাজু আমাকে স্ত্রীর মর্যাদা থেকে বঞ্চিত করার চেষ্টা করছে। আমি আমার স্ত্রীর মর্যাদা চাই। দাবি মেনে না নেওয়া পর্যন্ত এই বাসা ত্যাগ করবো না। তা না হলে আতœহত্যা করা ছাড়া আর কোন উপায় নেই। এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার্স ইনচার্জ মো: শাহজাহান জানান, ঘটনাটি লোকমুখে শুনেছি। মেয়ের পক্ষ থেকে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ