Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে আ’লীগের কর্মসূচি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে দুইদিনের কর্মসূচি নিয়েছে আওয়ামী লীগ। কর্মসূচির মধ্যে ২৬ মার্চ সোমবার সূর্যোদয় ক্ষণে ধানমন্ডির বঙ্গবন্ধু ভবন, কেন্দ্রীয় ও দেশব্যাপী দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে।
সকাল ৬টায় জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধার্ঘ্য নিবেদ (প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধার্ঘ্য নিবেদনের পর)। সকাল ৭টায় ধানমন্ডিতে বঙ্গবন্ধু ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ। এছাড়া একই দিন সকাল ১১টায় আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য মুহাম্মদ ফারুক খান, কার্যনিবাহী সংসদের সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, শ্রম ও জনসংখ্যা সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কার্যনিবাহী সংসদের সদস্য এসএম কামাল হোসেন ও এ্যাডভোকেট আমিরুল আলম মিলন প্রমুখ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন।
২৭ মার্চ মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। রাজধানীর ফার্মগেটে খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউশন এ আলোচনা সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আলোচনায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও বুদ্ধিজীবীগণ অংশ নেবেন।
ওবায়দুল কাদেরের আহŸান
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গতকাল এক বিবৃতিতে আগামীকাল ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের সকল কর্মসূচি দেশবাসীর সঙ্গে একাত্ম হয়ে যথাযোগ্য মর্যাদায় পালন করার জন্য সংগঠনের সকল শাখাসহ আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসমূহের নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ সর্বস্তরের জনগণ ও দেশবাসীর প্রতি আহŸান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ