Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিজিএমইএ ভবন ভাঙার বিষয়ে আদেশ মঙ্গলবার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৮, ১১:৪৮ এএম

রাজধানীর হাতিরঝিলে অবস্থিত বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুতকারক ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) বহুতল ভবন ভাঙার বিষয়ে আগামী মঙ্গলবার আদেশ দিবেন আপিল বিভাগ। ভবনটি ভাঙতে আবারও বিজিএমইএ’র করা আবেদনের ওপর শুনানি নিয়ে রোববার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বেঞ্চ এ দিন ধার্য করেন।

গত ৫ মার্চ ভবনটি ভাঙতে আরও এক বছর সময় চেয়ে আবেদন করে বিজিএমইএ।
আদালতে বিজিএমইএ’র পক্ষে ছিলেন আইনজীবী কামরুল হক সিদ্দিকী ও ইমতিয়াজ মইনুল ইসলাম।
গতবছরের ৮ এপ্রিল বিজিএমইএ ভবন ভাঙতে কর্তৃপক্ষকে সাত মাস সময় দিয়েছিলেন আপিল বিভাগ। সে অনুযায়ী এপ্রিলে সময় শেষ হচ্ছে। তার আগেই সময় চেয়ে আবেদন করে বিজিএমইএ কর্তৃপক্ষ।



 

Show all comments
  • rakib ২৫ মার্চ, ২০১৮, ৩:৪৭ পিএম says : 0
    oi building ta to aro hatir jill er shondorjo bariese ! otake vanggar dorkar ki buji na !! khuthi taka khoroch kore otake banano hoese, ota vangle desher khoti na??? tasara amon fashionable building Bangladesh e koy ta ase???t
    Total Reply(0) Reply
  • rakib ২৫ মার্চ, ২০১৮, ৪:১২ পিএম says : 0
    ato shunodr building ta vanggar dorkar ki? eta to aro hatir jill er shondorjo bariese !!! koto khuthi taka khoroch kore oi building ta banie se , ota ki desher jonny akta gocha hobe na? amon shundor building deshe koy ta ase?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিএমইএ ভবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ