Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ওসমানীনগরে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৮, ১২:০০ এএম


বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : ওসমানীনগরে ৮ম তম হযরত শাহজালাল (রাহ.) সাধারণ জ্ঞান প্রতিযোগিতা অনুষ্ঠিত। এ উপলক্ষে গত শনিবার বিকালে স্থানীয় গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদ হল রুমে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।
পরিষদের সভাপতি হাফিজ আব্দুল আলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান মিশুর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সহিদ উল্লা, উদ্বোধক ছিলেন গোয়ালাবাজার ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান মানিক, বিশেষ অতিথি ছিলেন হযরত শাহজালাল (রাহ.) ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আমিরুল ইসলাম, গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল লেইছ, আনজুমানে আল ইসলাহ ওসমানীনগরের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মতিন গজনভী, দৈনিক ইনকিলাবের বালাগঞ্জ প্রতিনিধি আবুল কালাম আজাদ, ইউপি সদস্য বেলাল আহমদ, সমাজ সেবক আনহার আহমদ, মাওলানা ওলিদুর রহমান, স্বাগত বক্তব্য রাখেন হাফিজ তানভির আহমদ হাসান প্রমূখ।
ওসমানীনগর থানার ওসি মুহাম্মদ সহিদ উল্লা প্রধান অতিথির বক্তব্যে বলেন, বর্তমান বিশ্বে মাথা উচু করে দাঁড়াতে হলে নিরলস জ্ঞান সাধনা চালিয়ে যেতে হবে। দেশকে উন্নতি ও সমৃদ্ধশালী করে গড়ে তুলতে হলে প্রতিযোগিতা মূলকভাবে লেখাপড়া করতে হবে। নিজেকে যোগ্যতা সম্পন্ন করতে সকল বিষয়ে জ্ঞানার্জনের বিকল্প নেই। আর পরিপূর্ণ মানুষ হতে হলে সাধারণ জ্ঞানর্জনের পাশাপাশি ধর্মীয় জ্ঞান আবশ্যক।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ