Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতে মাদক সেবনের দায়ে ৬ জনের জরিমানা ১ জনের সাজা

প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পৌর শহরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের দায়ে আটক করে ৬ জনের জরিমানা ১ জনের সাজা প্রদান করেছেন।
শনিবার ফুলবাড়ী থানার অফিসার ইন চার্জ মো. মোকছেদ আলীর নেতৃত্বে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭জন মাদক সেবনকারীকে আটক করেন। আটককৃতরা হলেন উত্তর সুজাপুর গ্রামের হামিদুল ইসলামের ছেলে মোঃ খায়রুল ইসলাম(৪০), হুমায়ন কবিরের ছেলে মো. মাহাফুজুর রহমান (৩৬), মোশাররফ হোসেনের ছেলে মো. জনি ইসলাম(২৪), মৃতশামসুদ্দিনের ছেলে মো. ওয়াহিদুল ইসলাম (২৮) ও মতিয়ার রহমানের ছেলে মো. সাদ্দাম হোসেন (২৫)। এদের প্রত্যেককে মাদক সেবনের দায়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আনের ২২(ঘ) ধারায় ২ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।
এদিকে জুয়া খেলার অপরাধে মো. মজিবর রহমানের ছেলে মো. সামিউল ইসলাম (২৫)কে ১০০টাকা জরিমানা এবং মো. মন্টু মিয়া (৫৫)কে মাদক সেবনের দায়ে ৬ মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার(ভূমি) মো. মহসীন মৃধা।
ফুলবাড়ী থানার অফিসার ইন চার্জ মো. মোকছেদ আলী বলেন,মাদক বিক্রি ও সেবনকারীদের কোন প্রকার ছাড় দেয়া হবে না।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ