Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট

| প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)’র ব্যবস্থাপনায় ও সামিট গ্রæপের পৃষ্ঠপোষকতায় আগামীকাল মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে শুরু হচ্ছে ‘সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট’। দেশের শীর্ষস্থানীয় প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার ৫০টি প্রতিষ্ঠান এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে। আসরের টাইটেল স্পন্সর সামিট গ্রæপ হলেও কো-স্পন্সর হিসেবে রয়েছে সোনালী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড ও কেএন হারবার কনসোর্টিয়াম লিমিটেড। টুর্নাামেন্টের চাম্পিয়ন দল পাবে ৫০ হাজার টাকা ও ট্রফি এবং রানার্সআপ দলকে ট্রফির সঙ্গে দেয়া হবে ২৫ হাজার টাকা প্রাইজমানি।
টুর্নামেন্টে এবার প্রতিটি দলের দু’জন বোলার সর্বোচ্চ দুই ওভার বল করতে পারবেন। একজন ব্যাটসম্যান আউট না হওয়া পর্যন্ত খেলতে পারবেন। সংশ্লিষ্ট দলের খেলোয়াড় (তালিকায় যাদের নাম নেই) তার নিজের প্রতিষ্ঠানের প্রধান প্রতিবেদকের অনুমতি সাপেক্ষে স্বাক্ষর সংবলিত চিঠির মাধ্যমে অন্য দলে খেলতে পারবেন। গতকাল ডিআরইউ’র গোল টেবিল মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ক্রীড়া সম্পাদক আরাফাত দাড়িয়া’র সঞ্চালনায় এসব তথ্য জানান ডিআরইউ ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব শফিকুল ইসলাম শামীম। এসময় উপস্থিত ছিলেন ডিআরইউ সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ ও ক্রিকেট কমিটির সদস্য সচিব মাইনুল হাসান সোহেলসহ অন্যান্য কর্মকর্তারা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।