Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

চাঁদপুরে দোকান কর্মচারীকে হত্যায় তিনজনের ফাঁসির আদেশ

চাঁদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৮, ১:২৪ পিএম

চাঁদপুরে দোকান কর্মচারী মাসুদ রানাকে (২৭) হত্যার দায়ে তিনজনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মামুনুর রশীদ জনাকীর্ণ আদালতে বুধবার এ আদেশ দেন। একইসঙ্গে ঘটনার শিকার পরিবারকে নগদ এক লাখ টাকা প্রদানের আদেশ দিয়েছেন আদালত।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন সুফিয়ান আহমেদ শিশির (২২), সাইফুল ইসলাম সুজন (২৩) এবং শরীফ সরদার। এদের সবার বাড়ি চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার দক্ষিণ ফতেহপুরে।

মামলার বিবরণীতে জানা যায়, ২০০৯ সালের ২৬ ফেব্রুয়ারি চাঁদপুরের মতলব দক্ষিণে আসামিরা একটি সোনার চেইন নিয়ে দোকান কর্মচারী মাসুদ রানার কাছে যায়। তারা চেইনটি রেখে মাসুদ রানার কাছে কিছু টাকা দাবি করে। এতে অস্বীকৃতি জানান মাসুদ রানা। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে ওইদিন রাতে আসামিরা মাসুদ রানাকে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে। ওই ঘটনায় নিহত মাসুদ রানার ভাই ফারুক ব্যাপারী (৩৫) থানায় মামলা দায়ের করেন। মামলায় দীর্ঘ শুনানি শেষে বুধবার এ রায় দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফাঁসির আদেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ