Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাংনীতে কৃমি নাশক ট্যাবলেট খেয়ে ১২ শিক্ষার্থী অসুস্থ

প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

মেহেরপুর জেলা সংবাদদাতা

মেহেরপুরের গাংনীতে কৃমি নাশক ট্যাবলেট খেয়ে ১২ জন ছাত্র ছাত্রী অসুস্থ হয়ে পড়েছে। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার গাড়াডোব সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। ছাত্র-ছাত্রী অসুস্থ হওয়ার ঘটনায় বিদ্যালয় ছুটি ঘোষণা করেছে কর্তৃপক্ষ। গাড়াডোব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তরিফা নাজনিন জানান, কৃমি নাশক ট্যাবলেট খেয়ে ফিরোজ আহমেদ (১০), নয়ন হোসেন (১০), সিয়াম (৯), জোতি (১০) ও নয়ন আহমেদ সহ ১২ জন ছাত্র-ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। পরে তাদের গাংনী হাসপাতালে ভর্তি করা হয়। গাংনী হাসপাতালের আর এমও ডাক্তার এম কে রেজা জানান, ছাত্র-ছাত্রীরা বর্তমানে সুস্থ রয়েছে। এ ঘটনায় আতংকিত না হওয়ার পরামর্শ দেন তিনি।
ফেনসিডিলসহ ২ মহিলা আটক
মেহেরপুরের গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রাম থেকে ৭২ বোতল ফেনসিডিলসহ দুই মহিলা মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল ১১ টার দিকে উপজেলার হাড়াভাঙ্গা গ্রাম থেকে তাদের আটক করে পীরতলা পুলিশ ক্যাম্প ইনচার্জ এএসআই নুর ইসলাম। আটককৃতরা হলো, চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার উসমানপুর গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী বেদেনা (৩৫) ও একই গ্রামের আরিফ গোসেনের স্ত্রী লাল বানু (৩৭)। গাংনী থানার ওসি আকরাম হোসেন জানান, দুই মহিলা মাদক বিক্রেতা কাজিপুর এলাকা থেকে একটি নছিমন যোগে ফেনসিডিল পাচার করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাংনীতে কৃমি নাশক ট্যাবলেট খেয়ে ১২ শিক্ষার্থী অসুস্থ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ