Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

পিউরইট ক্লাসিক ও আলটিমাতে ১০ শতাংশ ছাড়

বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের জন্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

মোবাইল ফোন অপারেটর বাংলালিংক তাদের প্রিয়জন গ্রাহকদের জন্য বিশেষ লয়ালটি সুবিধা প্রদানের জন্য ইউনিলিভারের সাথে চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ মার্কেটিং অফিসার মাইক মিসেল, হেড অফ লয়ালটি এ্যান্ড পার্টনারশিপ মোহাম্মদ খালেদুল হাসান, লয়ালটি অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার নাহিন আহমেদ জিসান ও ই-পার্টনারশিপ এক্সপার্ট সালমান নুসরাত। ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডিরেক্টর ফাইনান্স জাহিদ মালিতা, হেড অফ বিসনেস ওয়াটার এ্যান্ড এয়ার আহমেদ নওরোজ, পিউরইটের ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দত্ত গুপ্তা এবং হেড অফ সোশাল মিশন অ্যান্ড পার্টনারশিপ জাকিয়া জেরিন।
এই চুক্তির আওতায় বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা ইউনিলিভারের পানি বিশুদ্ধকারী ব্র্যান্ড ‘পিউরইট’ কিনলেই পাবেন ১০ শতাংশ ডিসকাউন্ট (১৭ আগস্ট ২০১৮ পর্যন্ত)। ডিসকাউন্ট ছাড়াও গ্রাহকরা পাচ্ছেন ফ্রি হোম ডেলিভারি এবং ইন্সটলেশন সার্ভিস। ডিসকাউন্ট পেতে বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের “pureit” লিখে পাঠিয়ে দিতে হবে ২০১২ নাম্বারে। ফিরতি এসএমএস-এর ইউনিক রেফারেন্স কোডটিসহ ইউনিলিভার কল সেন্টার (০৯৬১৩ ১০৫ ১০৫ ) এ অর্ডার করলেই গ্রাহকরা পেয়ে যাবেন এই বিশেষ সুবিধা।
বাংলালিংকের চিফ মার্কেটিং অফিসার মাইক মিসেল, বলেন, গ্রাহকদের সন্তুষ্টিকে বাংলালিংক সবসময় অগ্রাধিকার দিয়ে থাকে। আমরা প্রতিনিয়ত গ্রাহকদের এমন অফার দিতে চেষ্টা করি যা তাদের জীবনযাত্রাকে আরও সহজ ও সুলভ করে তুলতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলালিংক


আরও
আরও পড়ুন