Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইস্পাহানী-ব্রাদার্স ফাইনাল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ব্রাদার্স ইউনিয়ন ক্লাব ইস্পাহানী স্বাধীনতা কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টে ফাইনালে উঠেছে। এমএ আজিজ স্টেডিয়ামে লো-স্কোরিং প্রথম সেমিফাইনালে ব্রাদার্সের ১০০ রান অতিক্রম করতে পারেনি প্রিমিয়ার লীগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন একাদশ। ফলে ব্রাদার্স ১১ রানে জয়লাভ করে। মাত্র ১০০ রান টপকাতে গিয়ে সিটি কর্পোরেশনের চারজন খেলোয়াড় ছাড়া বাকিরা ছিল আসা-যাওয়ার মিছিলে। ব্রাদার্সের শওকত ও ওবায়দুল্লাহর বোলিংয়ের সামনে আশরাফুল ১২, জুয়েল ১৭, ইনজামুল ১৪, রুবেল ২০ রান ছাড়া আর কেউই দুই অঙ্কের কোটা পার হতে পারেনি। সিটি কর্পোরেশন ১৯.২ ওভারে ৮৯ রানে আউট হয়ে যায়। শওকত ১৭ রানে তিনটি, ওবায়দুল্লাহ ২৩ রানে তিনটি উইকেট লাভ করে। এর আগে ব্রাদার্স প্রথমে ব্যাট করে ১৮.৫ ওভার খেলে ১০০ রানে সবাই আউট হয়ে যায়। তাদের রাব্বির ব্যাট থেকে আসে সর্বোচ্চ ২৩ রান।
ফ্লাডলাইটে অনুষ্ঠিত দিবারাত্রি অপর ম্যাচে ইস্পাহানী স্পোর্টিং ক্লাব ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে। শাহাদাত হোসেনের ৬৬ রানের উপর ভর করে ইস্পাহানী চার উইকেট হারিয়ে ১৭৭ রানের বড় ইনিংস দাড় করায়। এর জবাবে পাইরেটস অব চিটাগাং ১৫১ রানে অলআউট হয়ে যায়। খেলায় ম্যান অব দ্য পুরস্কার পেয়েছেন শাহাদাত হোসেন। আগামীকাল স্বাধীনতা কাপ টি-২০ টুর্ণামেন্টের ফাইনালে ব্রাদার্স ইউনিয়ন ইস্পাহানীর বিরুদ্ধে খেলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ