Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

গয়ালমারা দাখিল মাদরাসা শিক্ষার আলো ছড়াচ্ছে -এম এম সিরাজুল ইসলাম

বিশেষ সংবাদদাতা কক্সবাজার থেকে | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লক্সের মহাপরিচালক শিক্ষাবিদ এম এম সিরাজুল ইসলাম বলেন, উখিয়ার গয়ালমারা দাখিল মাদরাসা অত্র এলাকায় শিক্ষার আলো ছড়াচ্ছে। এই প্রতিষ্ঠান অনেকদূর এগিয়ে যাবে। এখানে বায়তুশ শরফের পীর সাহেব বাহারুল উলুম আল্লামা কুতুব উদ্দীনের পদধূলা পড়েছে। তিনি এই মাদরাসর জন্য দোয়া করেছেন। গতকাল মাদরাসার বার্ষিক মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
আলহাজ্ব আব্দুল করিম চৌধূরীর সভাপতিত্বে মাহফিলের পুরষ্কার বিতরণ অধিবেশনে বক্তব্য রাখেন মাদরাসার সভাপতি আলহাজ্ব আবুল মনসুর চৌধুরী, সাংবাদিক শামসুল হক শারেক, চাইল্লতলী একে আজাদ উচ্চবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ্ব আবুল কালাম আজাদ, মাদরাসার প্রতষ্ঠাতা আলহাজ্ব আহমদ কবির, সৈয়দ হোসাইন চৌধুরী ও সুপার মাওলানা দিল মুহাম্মদ। প্রধান অতিথি আরো বলেন, বায়তুশ শরফ শিরক-বেদায়াতমুক্ত একটি সমাজ সেবামুলক ও মানব সেবামুলক প্রতিষ্ঠান। বায়তুশ শরফ শিক্ষাও সমাজ সেবামূলক প্রত্ষ্ঠিান গুলোকে পৃষ্টপোষকতা দিয়ে থাকে। গয়ালমারা দাখিল মাদরাসাকেও বায়তুশ শরফ যথাসাধ্য পৃষ্ঠপোষকতা দিয়ে যাবে। তিনি এই প্রতিষ্ঠানে গুণগত ও মান সম্মত নিশ্চিত করার জন্য শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের প্রতি আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ