Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পল্লবীতে পানির জন্য বিক্ষোভ

প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর পল্লবীতে ওয়াসার একটি পাম্পের সামনে অবস্থান নিয়ে পানির লাইন বিচ্ছিন্ন করার প্রতিবাদ জানিয়েছেন আটকে পড়া পাকিস্তানিদের একটি ক্যাম্পের বাসিন্দারা। গতকাল শনিবার সকালে এভিনিউ-৫-এর পানির পাম্পের সামনে অবস্থান নিয়ে দুপুর আড়াইটা পর্যন্ত বিক্ষোভ করেন তারা। পানির প্রতিশ্রæতি আদায় করে অবস্থান ছাড়েন তারা।
মিরপুর ১১ নম্বর সেকশনের সি বøকের ‘এমসিসি ক্যাম্পের’ বাসিন্দা ফয়সল বলেন, ৪/৫দিন ধরে ক্যাম্পে কোনো পানি নাই। ওয়াসার লোকজন পানির লাইন কেটে ফেলেছে। দুর্ভোগে পড়ে বাধ্য হয়ে ক্যাম্পবাসী রাস্তায় নেমেছে, বলেন তিনি।
ঘটনাস্থলে থাকা একজন পত্যক্ষদর্শী জানান, প্রায় আড়াইশ জন পাম্পের সামনে বিক্ষোভে ছিলেন। পল্লবী থানার উপ পরিদর্শক আবু সাইদ বলেন, ওয়াসা কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরিস্থিতি স্বাভাবিক করা হয়।
গতকাল গাড়িতে করে ওই ক্যাম্পে সরবরাহ এবং আজ রোববার পানির লাইন চালুর প্রতিশ্রæতি ওয়াসা কর্তৃপক্ষ দেওয়ার পর বিক্ষোভকারী অবস্থান ছাড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পল্লবীতে পানির জন্য বিক্ষোভ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ