Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সহিদুলের চিকিৎসায় সাহায্যের আবেদন

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

সুর্যোদয়ের আগে থেকে বাড়িঘর-পরিবার পরিজনকে ছেড়ে যিনি যাত্রী সেবায় রাস্তায় নেমে আসতেন, আজকে তিনি চরম অসহায়। রোগযন্ত্রনার পাশাপাশি অর্থাভাব ও নির্জনতা তাকে কুরে কুরে খাচ্ছে। কখন জীবন পাখি বেরিয়ে যায় সে দুশ্চিন্তায় তার সময় কাটছে।
বলছিলাম স্টার্টার সহিদুল ইসলাম শেখের কথা। সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের জোড়দিয়া গ্রামের মৃত শেখ শতিউর রহমানের পুত্র শেখ সহিদুল আশাশুনি-সাতক্ষীরা সড়কের আশাশুনি, চাপড়া, বুধহাটা বাস স্ট্যান্ডে স্টার্টার হিসাবে কাজ করে আসছেন দীর্ঘ কয়েক যুগ ধরে। হাসি-খুশি ও কর্ম চঞ্চল মানুষটিকে মরণ ব্যধি ক্যান্সারে আকড়ে ধরছে এ কথা কারোরই জানা ছিলনা। এক সময় ধরা পড়ে তিনি ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। অস্বচ্ছল পরিবারের কর্ণধার ক্যান্সারের চিকিৎসা খরচ যোগাযোগে গিয়ে একেবারেই নিঃস্ব হয়ে গেছেন। সামান্য ৫ শতক জমির উপর একটি ছোট্ট ঘরে তাদের বসবাস। আর কোন সহায় সম্পত্তি নেই। এখন চিকিৎসা খরচ যোগানোর কোন সুযোগ নেই। তাই চাতক পাখির ন্যায় অন্যের সাহায্যের জন্য ফ্যাল ফ্যাল করে চেয়ে থেকে চোখের জল ঝরাচ্ছেন তিনি। বাংলাদেশ আওয়ামীলীগের সক্রীয় কর্মী সহিদুল ইসলামের চিকিৎসার জন্য সহৃদয় ব্যক্তিবর্গের পাশাপাশি রাজনীতিবীদ, ধনাঢ্য ব্যক্তিবর্গ এবং সর্বোপরি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কাতর প্রার্থনা করেছেন তার পরিবার। সাহায্য প্রার্থনা করেছেন তার স্ত্রী রফেজা খাতুন। মোবাঃ ০১৭৯৮৭৪৬০৬০।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিকিৎসা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ