Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাগলনাইয়ায় হত্যা মামলার আসামি গ্রেফতার

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ছাগলনাইয়ায় আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য নাছির উদ্দিনকে(৩০) গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে পূর্বদেবপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ২০১৫ সালের আলী হত্যা মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে জানিয়েছেন ছাগলনাইয়া থানার ওসি এম এম মুর্শেদ পিপিএম। সে মহামায়া ইউনিয়নের পূর্ব দেবপুর ৩নং ওয়ার্ডের মৃত রুহুল আমিনের ছেলে।
মহামায়া ইউপি চেয়ারম্যান গরিবশাহ হোসেন চৌধুরী বাদশাহ জানান, নাছির উদ্দিন পূর্ব দেবপুর ৩ নং ওয়ার্র্ডের বর্তমান ইউপি সদস্য এবং ওই ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। গতকাল শুক্রবার সকালে নাছির মেম্বারকে দেখতে মহামায়া ইউনিয়নের সকল মেম্বার এবং পূর্বদেবপুর গ্রামের অসংখ্য লোক ছাগলনাইয়া থানায় ভীড় জমায়। মহামায়া ইউপি সদস্য ওবায়দুল হক, বীর মুক্তিযোদ্ধা বাহার উদ্দিন আজাদসহ এলাকাবাসী জানান, নাছির মেম্বারকে প্রতিহিংসামূলকভাবে বাদী আলী হত্যা মামলায় জড়িত করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা মামলা

২৬ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ