Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালদী নজরুল ইসলাম বাবু কলেজে পুনর্মিলনী ও নবীন বরণ অনুষ্ঠান

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

আড়াইহাজারে বর্ণাঢ্য আয়োজনে গোপালদী নজরুল ইসলাম বাবু কলেজে পূর্ণমিলনী ও নবীন বরণ অনুষ্ঠান গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মিলন মেলায় পরিণত হয় কলেজ প্রাঙ্গণ। সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে ওইদিন বর্ণাঢ্য আনন্দ র‌্যালি শেষে বিদ্যালয় চত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।
প্রতিষ্ঠানটির পরিচালনার কমিটির সভাপতি ডা. সায়মা আফরোজ ইভার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ শাহজালাল মিয়া, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সুন্দর আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম ভ‚ইয়া, মেয়র আলহাজ এম এ হালিম সিকদার,আওয়ামীলীগ নেতা মনির হোসেন সিকদার, পৌর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল হাশেম, সাধারণ সম্পাদক আলহাজ জাকির হোসেন মোল্লা, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান প্রমুখ। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুষ্ঠান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ