Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।

অসুস্থ বেগম খালেদা জিয়ার কিছু হলে সরকারই দায়ী থাকবে -নজরুল ইসলাম খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বেগম খালেদা জিয়া জেলখানায় অসুস্থ হয়ে পড়েছেন। তাঁর সুচিকিৎসা দরকার। অসুস্থ বেগম খালেদা জিয়ার কিছু হলে বর্তমান সরকারই দায়ী থাকবে। এর সাথে খালেদা জিয়াকে কারারুদ্ধ করতে ও করাগারে আটকে রাখেতে যারা সহযোগিতা করছে তারাও দায়ী থাকবে। গতকাল শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে খেলাফত মজলিস ঢাকা মহানগরীর বৃহত্তর রমনা-মতিঝিল জোন আয়োজিত ওলামা-সুধি সম্মেলনে নজরুল ইসলাম খান এ কথা বলেন।
ঢাকা মহানগরী সমাজকল্যাণ সম্পাদক মাওলানা ফারুক আহমদ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিতব্য উক্ত সম্মেলনে বিএনপি নেতা নরজরুল ইসলাম খান বলেন, সরকার জনাতংকে ভুগছে। তাই তার বিরোধী দলকে মিটিং, মিছিলের সুযোগ দিচ্ছে না। অথচ নিজেরা সরকারী খরচে সারা দেশে নির্বাচনী প্রচারণা চালাচ্ছে। তিনি আরো বলেন, সরকার সুষ্ঠু নির্বাচনে ভয় পায়।
প্রধান অতিথি’র বক্তব্যে খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, দেশে যে ভয়াবহ জুলুম নির্যাতন চলছে তার বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে আন্দোলনের ময়দানে ঝাপিয়ে পড়তে হবে। হিম্মত নিয়ে সামনে এগিয়ে যেতে হবে। জনগণকে কেউ দাবিয়ে রাখতে পারবে না। গুম-খুন-হত্যা ধর্ষণ, জেল- জুলুমের অবসানের জন্যে ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের পাশাপাশি আল্লাহর কাছে হাত তুলে কান্নাকাটি করতে হবে। সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন সংগঠনের যুগ্মমহাসচিব ও ঢাকা মহানগরীর সভাপতি শেখ গোলাম আসগর। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবর রহমান, মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শ্রমিক নেতা হাজী নূর হোসেন,
প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মোহাম্মদ আবদুল জলিল, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, মাওলানা হাফেজ জিন্নত আলী, অধ্যাপক মাওলানা আজীজুল হক, ডাঃ রিফাত হোসেন মালিক ও এডভোকেট তাওহিদুল ইসলাম তুহিন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ