Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ঈমান বিনষ্টের ষড়যন্ত্র অব্যাহত রয়েছে -মধুপুর পীর ছাহেব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

মুন্সিগঞ্জের সিরাজদিখানের মধুপুর পীর ছাহেব মাওলানা আব্দুল হামিদ বলেছেন, নাস্তিক-মুরতাদ সম্পর্কে দেশবাসীকে সর্তক থাকতে হবে। মুসলমানদের ঈমান বিনষ্ট করার জন্য নানা ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। তিনি বলেন, ইসলামী শিক্ষায় শিক্ষিত হয়েই দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। ইসলামকে দূরে সরিয়ে কোনো শাস্তি আসতে পারে না। গতকাল শুক্রবার বিকেলে জা’মিয়া ইসলামিয়া হালিমিয়া মধুপুর মাদরাসায় ২৫তম খতমে বোখারী শরীফ মাহফিলে সভাপতিত্বের বক্তব্যে মধুপুর পীর ছাহেব মাওলানা আব্দুল হামিদ একথা বলেন। এতে আরো বক্তব্য রাখেন আল্লামা নূরুল ইসলাম আদীব হুজুর, মাওলানা এবি এম মহিউদ্দিন আল হুসাইনী, মাওলানা সোলায়মান রায়পুরী, মুফতী কামরুজ্জামান, মাওলানা নূরুল হক হামিদী ও মাওলানা আবু আম্মার আব্দুল্লাহ।
মধুপুরপীর ছাহেব মাওলানা আব্দুল হামিদ বলেন, ইসলামের দুশমনেরা নানাভাবে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। তিনি বলেন, ঈমানী তাকওয়া অর্জন করতে হবে। ঘরে ঘরে পবিত্র কুরআনের চর্চা চালু করতে হবে। ইসলামের অনুশাসন থেকে দূরে থেকে শান্তি প্রতিষ্ঠা হবে না বলেও মধুপুর পীর ছাহেব উল্লেখ করেন। তিনি বলেন, দেশের মাদরাসাগুলো কঠোর পরিশ্রম করে আদর্শ নাগরিক তৈরি করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈমান

২৪ অক্টোবর, ২০১৬
৯ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ