Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরপুরে বাসের ধাক্কায় নারী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৮, ১২:৩৬ পিএম

রাজধানীর মিরপুর-১ মিছকো সুপার মার্কেট সংলগ্ন রাস্তায় সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে। তার নাম রহিমা বেগম, বয়স ৫০ বছর। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ভাতিজা জামাল জানান, সকালে বাসা থেকে হাটতে বের হয়ে মিরপুর মিছকো সুপার মার্কেট সংলগ্ন রাস্তায় একটি বাসের ধাক্কায় আহত হয় রহিমা। তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে দ্রুত ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্ত জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

রহিমার স্বামীর নাম মৃত মাহাফুজ উদ্দিন। তিনি মিরপুর দারুসসালাম এলাকায় তার ভাতিজা জামাল হোসেনের কাছে থাকতেন বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ