Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেস্টের ক্ষুধায় আইপিএলকে ‘না’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

শ্রীলঙ্কার হয়ে ২০১৬ সালের ডিসেম্বরে সবশেষ টেস্ট খেলেছিলেন কুশল পেরেরা। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সেই ম্যাচ খেলার পর থেকে ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে নিয়মিত হলেও সাদা পোশাকে সুযোগ মিলছিল না। সেই সুযোগ নিতে এবার আইপিএলের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন লঙ্কান এই মারমুখী ওপেনার।
গত জানুয়ারিতে আইপিএলের নিলামে কোনো দল পাননি কুশল পেরেরা। বাঁহাতি এ হার্ডহিটারকে এবার সুযোগ দিয়েছিল সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দ্রাবাদ। বল টেম্পারিংয়ে নিষিদ্ধ হওয়া ডেভিড ওয়ার্নারের বদলি হিসেবে তাকে ডাকা হয়েছিল। কিন্তু, আইপিএলের পরিবর্তে ঘরোয়া ক্রিকেটে মনোযোগ দিতে ইচ্ছুক পেরেরা।
শ্রীলঙ্কায় প্রথম শ্রেণির ক্রিকেট লিগে খেলবেন পেরেরা। পুনরায় জাতীয় দলের টেস্টে স্কোয়াডে জায়গা নিশ্চিত করতে আইপিএলের দল হায়দ্রাবাদের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বাঁহাতি এই ওপেনার। ওয়ার্নারের জায়গায় পেরেরাকে না পাওয়ায় সময়ক্ষেপণ করেনি হায়দ্রাবাদ। নিশ্চিত করেছে ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান অ্যালেক্স হেলসকে। এদিকে রাজস্থান রয়েলসে খেলার কথা ছিল অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথের। তিনিও বল টেম্পারিংয়ের দায়ে নিষিদ্ধ হয়েছেন। খেলা হচ্ছে না আইপিএল। তার পরিবর্তে রাজস্থান দক্ষিণ আফ্রিকার উইকেটরক্ষক ব্যাটসম্যান হেনরিক ক্লাসেনকে নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেস্ট

২৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ