Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ নেতাদের বক্তব্যের প্রতিবাদ

ঠাকুরগাঁওয়ে বিএনপির সংবাদ সম্মেলন

| প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

দিনাজপুর অফিস ও ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : গত ২৯ মার্চ ঠাকুরগাঁও বড় মাঠে প্রধানমন্ত্রী, ওবায়দুল কাদেরসহ আ’লীগের বিভিন্ন নেতার মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়। গতকাল শনিবার বিকেলে জেলা বিএনপি কার্যালয়ে বিএনপির পক্ষ থেকে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা বিএনপিসাধারণ সম্পাদক ও পৌর মেয়র মির্জা ফয়সল আমীন জানান, ২৯ মার্চ প্রধানমন্ত্রীর জনসভায় শেখ হাসিনা, ওবায়দুল কাদেরসহ আ’লীগের নেতৃবৃন্দ মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে রুচিহীন, কদর্য, মিথ্যাচার সম্বলিত বক্তব্য রেখেছেন। তিনি ওই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। মির্জা ফয়সল আমীন জানান, মির্জা ফখরুল ইসলাম আলমগীদের সুদীর্ঘ বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে কখনও মিথ্যার আশ্রয় নেননি। ছাত্রজীবন থেকে যার রাজনীতি শুরু, মধ্যখানে শিক্ষকতা পেশা এবং পরবর্তীতে জাতীয়তাবাদী রাজনীতির সাথে সম্পৃক্ত হন তিনি। ঠাকুরগাঁওয়ের গণমানুষের কাছে তিনি নিরহংকারী, সত্যবাদী, ন্যায় পরায়ন, পরপোকারী, পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব। শুধু ঠাকুরগাঁওয়ে নয়, বিএনপির মহাসচিব হিসেবে দায়িত্ব পাবার পর সমগ্র বাংলাদেশে দলমত নির্বিশেষে একজন সুস্থ্য ধারার রাজনৈতিক নেতা এবং পরিচ্ছন্ন রাজনীতির গর্বিত প্রতীক হিসেবে মূল্যায়ন পেয়ে থাকেন।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি এ্যাড. শাহেদ কামাল চৌধুরী ডালিম, ওবায়দুল্লাহ মাসুদ, আলম, সদর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক আব্দুল হামিদ, পৌর বিএনপিসাধারণ সম্পাদক তারিক আদনান, জেলা মহিলা দলের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফুরাতুন নাহার প্যারিস, জেলা যুবদলের সভাপতি আবু নুর, সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান হান্নুসহ বিএনপির সহযোগি ও অঙ্গ সংগঠনের নেতারা। সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদিকগণ উপস্থি ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ