Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৮, ১:২৭ পিএম | আপডেট : ৬:১২ পিএম, ১ এপ্রিল, ২০১৮

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীসহ সারাদেশে পূর্বঘোষিত লিফলেট বিতরণ কর্মসূচি পালন করছে দলটির নেতাকর্মীরা।

এরই অংশ হিসেবে রোববার (১ এপ্রিল) দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে নয়াপল্টনে, স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানের নেতৃত্বে উত্তরা আজমপুর বাস স্ট্যান্ডে, ড. খন্দকার মোশাররফের নেতৃত্বে মহাখালী টিভি গেট এলাকায় লিফলেট বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

সকাল ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত কাজীপাড়ায় দলের ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেনের নেতৃত্বে লিফলেট বিতরণ করা হয়েছে। এসময় কাজীপাড়া বাস স্ট্যান্ড, বাজার, দোকানসহ স্থানীয় জনসাধারণের কাছে লিফলেট বিতরণ করা হয়।

এ সময় ডা. জাহিদের সঙ্গে বিএনপি নেতা, আশরাফুজ্জামান জামান, আলমগীর হোসেন দুলাল, মাহবুবুর রহমান মনির, গোলাম কিবরিয়া রতন, আনোয়ার হোসেন কাজল ও মতিউর রহমান মতি উপস্থিত ছিলেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টুর নেতৃত্বে একই কর্মসূচির অংশ হিসেবে মিরপুর মুক্তিযোদ্ধা মার্কেট এলাকায় সাড়ে ১১টার দিকে লিফলেট বিতরণ করা হয়। তার সঙ্গে ছিলেন-স্থানীয় বিএনপি নেতা এসএম কায়সার পাপ্পু, ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ফেরদৌসী আহমেদ মিষ্টিসহ দলীয় নেতারা।

মিরপুরের পল্লবী, রুপনগর এলাকায় চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য জয়নুল আবদিন ফারুকের নেতৃত্বে এ লিফলেট বিতরণ কর্মসূচি পালন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ